ইসলামপুরে এক নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

110

আবুল কালাম আজাদ (জামালপুর প্রতিনিধি) : জামালপুর জেলার ইসলামপুর উপজেলাতে ৪৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ সাজেদা (৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে ইসলামপুর থানার পুলিশ। ধৃত মাদক ব্যবসায়ী সাজেদা জামালপুর পৌর শহরের মুসলিমাবাদ এলাকার শহিদুল্লাহর স্ত্রী।

পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে ১৭ ফেব্রুয়ারি বুধবার সকালে ইসলামপুর থানার সার্কেল এএসপি সুমন মিয়ার নির্দেশে ইসলামপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মাহমুদুল হাসান মোড়ল, এস.আই আব্দুল হান্নান, এ.এস.আই এনামুল হক সঙ্গীয় ফোর্সসহ ইসলামপুর উপজেলার পৌর শহরের রেলক্রসিং এলাকায় পরিতোষের বাসার সম্মুখে অভিযান চালিয়ে সন্দেহ জনক একটি অটোরিক্সার গতিরোধ করে গাড়িতে থাকা সাজেদা নামে এক নারীর দেহ তল্লাশী করে ৪৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এসময় পুলিশের জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী সাজেদা বেগম স্বীকারোক্তিতে জানায়, সে ইসলামপুরে গুঠাইল থেকে ফেন্সিডিলি গুলো সংগ্রহ করে অটোরিক্স যোগে জামালপুর শহরে নিয়ে যাচ্ছিল।

এব্যাপারে ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সাজেদা বেগমের নামে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় ইসলামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।