উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিনালের অভিযোগ ভিত্তিহীন দাবি করে ডাঃ শারমিন’র সংবাদ সম্মেলন

1300

জিএইচ হান্নান: শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ মিনহাজ উদ্দিন মিনাল কর্তৃক গত ৭ অক্টোবর শেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ডাঃ শারমিন রহমান অমি’র বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের পরিপ্রেক্ষিতে ৯ অক্টোবর বুধবার সকাল ১১টায় উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে ডাঃ শারমিন রহমান অমি এক সংবাদ সম্মেলন করেছেন।

এসময় ডাঃ শারমিন রহমান অমি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ মিনহাজ উদ্দিন মিনাল ৮ অক্টোবর মঙ্গলবার শেরপুর জেলা নির্বাচন অফিসের সামনে মানববন্ধন করে ডাঃ শারমিন রহমান অমি (আমার বিরুদ্ধে) নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারনার কাজে অংশ গ্রহণের যে অভিযোগ করা হয়েছে তা আদৌ সত্য নয় এবং এ অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি।

এছাড়াও ডাঃ শারমিন রহমান অমি সাংবাদিকদের জানান, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের স্মারক নং- পপঅ/এফএসডিপি/১১-০২/২০১১/৬৪৭ তাং ০২/১১/২০১১ পরিপত্রের নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে প্রতিটি গ্রাম ও বাড়ী এবং মাঠ পর্যায়ের কাজের পরিদর্শন তদারকীতে মাঠে কাজ করছেন। পরিবার পরিকল্পনা কার্যক্রমের অগ্রগতি এবং দম্পত্তিদের উদ্বুদ্ধ করনের লক্ষে সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে উঠান বৈঠকসহ মা ও শিশুদের স্বাস্থ্য সচেতনমূলক কাজ করে যাচ্ছেন তিনি এবং এতে করে পরিবার পরিকল্পনা সদর উপলোয় কাজের বেশ গতি ফিরে এসেছে।

ডাঃ শারমিন রহমান অমি আরো বলেন, আমি একজন সরকারি কর্মকর্তা। শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের কার্যক্রম চলছে বলে এবং আমি মাননীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিকের মেয়ে বলে আমার সরকারি দায়িত্ব বা বিভাগীয় কার্যক্রম থেকে নিজেকে বিরত রাখার কোন সুযোগ নেই। ইউনিয়ন পর্যায়ে মাঠের কাজ তদারকি এবং উঠান বৈঠকের আয়োজন করে আমি আমার বিভাগীয় সরকারি দায়িত্ব পালন করে আসছি। আমার বিভাগীয় কাজের সাথে নির্বাচনের কোন সম্পর্ক নেই। আমার বিভাগীয় কার্যক্রমে অংশগ্রহণ করাকে কতিপয় লোক উদ্দেশ্য প্রণোদিতভাবে নির্বাচনী কাজের অংশগ্রহণ বলে অপপ্রচার চালাচ্ছে। জনগণের জন্য পরিবার পরিকল্পনা বিভাগের যে সকল সেবা দেয়ার সুযোগ আছে জনগণ যাতে সেই সেবাগুলো সঠিকভাবে পায় আমি সেই লক্ষে আমার উপর অর্পিত সরকারি দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করে যাচ্ছি। মানুষের সেবার জন্য সরকারি দায়িত্ব পালনে আমি আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করি।

সংবাদ সম্মেলনে শেরপুর প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিনসহ জেলা শহরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments