করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে কারিতাসের লিফলেট বিতরণ

94

হারুন অর রশিদ দুদু : “করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব রোধে আতঙ্ক নয়, চাই সচেতনতা” এ শ্লোগানকে সামনে রেখে জনস্বার্থে কারিতাস ময়মনসিংহ অঞ্চল এর ঝিনাইগাতী, শ্রীবরদী ও নালিতাবাড়ী উপজেলা শাখার সৌজন্যে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

২৪ মার্চ মঙ্গলবার দিনব্যাপী উপজেলার সীমান্তবর্তী বিভিন্ন হাট-বাজারে এই লিফলেট বিতরণ করা হয়। কারিতাস ঝিনাইগাতী, শ্রীবরদী ও নালিতাবাড়ী উপজেলা শাখায় কর্মরত কর্মকর্তা ও কর্মচারীগণ কয়েকটি দলে বিভক্ত হয়ে শেরপুর জেলার সীমান্তবর্তী ওই ৩টি উপজেলা গুলোর বিভিন্ন হাট-বাজার ও দোকানে অবস্থানরত জনসাধারণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

কারিতাস ময়মনসিংহ অঞ্চলের কর্মসূচি কর্মকর্তা সিডস-এসএফ (প্রকল্প) মি. হিল্লোল নকরেক এর নেতৃত্বে লিফলেট বিতরণে অংশগ্রহণ করেন, কারিতাসের প্রজেক্ট অফিসার (ইআই) মোঃ ওসমান গনি, কারিতাস ঝিনাইগাতী উপজেলা শাখার সমন্বয়কারী প্রীতি রিছিল, নালিতাবাড়ী উপজেলা সমন্বয়কারী অনন্যা সাংমা, শ্রীবরদী উপজেলা সমন্বয়কারী সত্যজিৎ মৃ, কারিতাসের মাঠ কর্মকর্তা সুলভ দফোসহ অনেকেই। এছাড়াও কারিতাসের বিভিন্ন গ্রুপের সদস্যদের জন্য হাত ধোয়ার ব্যবস্থাসহ সচেতনতামূলক লিফলেট বিতরণ ও গুরুত্বপূর্ণ স্থানে প্যানা-ফেস্টুন দেওয়া হয়েছে।

Facebook Comments