করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে শেরপুর পৌরসভার জীবাণুনাশক পানি ছিটানো কর্মসূচি শুরু

39

নিজস্ব প্রতিবেদক: শেরপুরে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে শেরপুর পৌরসভার পক্ষ থেকে শহরের বিভিন্ন সড়কে জীবাণুনাশক পানি ছিটানো কর্মসূচির শুরু করা হয়েছে। ২৫ মার্চ বুধবার সকাল ১১টায় শেরপুর পৌরসভার গেইটের সামনের সড়কে এ কর্মসূচির উদ্বোধন করেন, মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি না পায় এজন্য শেরপুর পৌরসভা এ কর্মসূচি গ্রহণ করেছে।

পানি ছিটানো কর্মসূচি উদ্বোধন কালে মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, ঘাতক ব্যাধি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সবাইকে সচেতন থাকতে হবে। তাই পৌরসভার পক্ষ থেকে শহরে চলাচলকারী পথচারীসহ পৌরবাসীকে নিরাপদ রাখতে পৌরসভার সড়ক গুলোতে জীবাণুনাশক পানি ছিটানোর কার্যক্রম গ্রহণ করা হয়েছে। এর অংশ হিসেবে বুধবার দুটি ট্রাকে করে ৯ হাজার লিটার জীবাণুনাশক পানি সড়কে ছিটানো হয়। জনস্বাস্থ্য সুরক্ষায় এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় অন্যান্যদের মধ্যে সিভিল সার্জন ডাঃ একেএম আনওয়ারুর রউফ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. মোবারক হোসেন, শেরপুর পৌরসভার প্যানেল চেয়ারম্যান-১  আতিউর রহমান মিতুল, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী মোঃ নেজামুল হক, পৌর সচিব আবু লায়েছ মোঃ বজলুল করিম, প্রশাসনিক কর্মকর্তা মোঃ আব্দুল কাদেরসহ পৌর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments