করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে শেরপুরের সন্তান পুলিশের উপ-পরিদর্শক নাজিম উদ্দিনের মৃত্যু

192

জাহিদুল খান সৌরভ : করোনা ভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়ে শেরপুরের সন্তান পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন (৪১) মারা গেছেন। তাঁর বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের ছাতুগাও গ্রামে। তিনি ওই গ্রামের মো. একিম উদ্দিনের ছেলে। নাজিম উদ্দিন ময়মনসিংহ জেলার নান্দাইল মডেল থানায় এসআই হিসেবে কর্মরত ছিলেন। ৩০ এপ্রিল শুক্রবার সকালে ঢাকার রাজারবাগ কেন্দ্রিয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শেরপুর জেলার নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুশফিকুর রহমান ও গৌড়দ্বার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত হোসেন পুলিশ কর্মকর্তা নাজিম উদ্দিনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

এব্যাপারে নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমান বলেন, ময়মনসিংহের নান্দাইল মডেল থানায় কর্মরত অবস্থায় এসআই নাজিম উদ্দিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ১ এপ্রিল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে তাকে গত ৩ এপ্রিল উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকাবস্থায় শুক্রবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। শুক্রবার বিকেলে নামাজে জানাজা শেষে নকলার ছাতুগাঁও গ্রামের পারিবারিক কবরস্থানে নাজিম উদ্দিনের লাশ দাফন করা হয়।

পুলিশ কর্মকর্তা নাজিম উদ্দিন মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যুতে নকলায় শোকের ছায়া নেমে এসেছে।