ছোট পর্দায় আজ

27

এটিএন বাংলায় ‘রেডিও জকি এবং কতিপয় গল্প’
এটিএন বাংলায় আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রেডিও জকি এবং কতিপয় গল্প’। মুরাদ পারভেজের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ঝুনা চৌধুরী, শম্পা রেজা, চিত্রলেখা গুহ, সোহানা সাবা, আহসান হাবিব নাসিম, ইরফান সাজ্জাদ, ইউসুফ রাসেল, সুমনা সোমা, খালেকুজ্জামান, রোকসানা হিরা, সুসমী আহসান প্রমুখ।
চ্যানেল আইতে ‘তিন পাগলে হল মেলা’
চ্যানেল আইতে আজ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে মেগাধারাবাহিক নাটক ‘তিন পাগলে হল মেলা’। রচনা আবুল হায়াত ও কামরুল আহসান এবং আবুল হায়াতের পরিচালনায় এ ধারাবাহিকে অভিনয় করেছেন তিন পাগলের চরিত্রে কণ্ঠশিল্পী আগুন, শতাব্দী ওয়াদুদ ও সাজু খাদেম। আরো অভিনয় করেছেন নাদিয়া, আবদুল্লাহ রানা, আবুল হায়াত, শেলী আহসান, জিয়াউল ইসলাম কিসলু প্রমুখ।
এনটিভিতে ‘জলরং’
এনটিভিতে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জলরং’। নাটকটি প্রতি সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। আমজাদ হোসেনের মূল কাহিনী অবলম্বনে এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সোহেল আরমান। নাটকটিতে অভিনয় করেছেন আমজাদ হোসেন, লায়লা হাসান, আনিসুল রহমান মিলন, সাদিয়া জাহান প্রভা, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, শশী, শ্যামল মাওলা, সুমাইয়া শিমু, সিয়াম, সাফা কবির, নাইম, কে এস ফিরোজ, শেলী আহসান, কহিনুর প্রমুখ।
বাংলাভিশনে ‘ছন্নছাড়া’
বাংলাভিশনের নিজস্ব প্রযোজনায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ছন্নছাড়া’। মাসুম রেজার রচনা ও রাজিবুল ইসলাম রাজিবের পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টা ১৫ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন রিচি সোলায়মান, নাঈম, ফারহানা মিলি, মৌসুমী হামিদ, তানিয়া হোসাইন, নাদিয়া মীম, রাইসুল ইসলাম আসাদ, রহমত আলী, টয়া, তৌসিফ, রজত প্রমুখ।
মাছরাঙা টেলিভিশনে ‘হোম থিয়েটার’
প্রতি সোম ও মঙ্গলবার রাত ১১টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘হোম থিয়েটার’। শাহরিয়ার তাসদিকের রচনা ও খায়রুল পাপনের পরিচালনায় এতে অভিনয় করেছেন তৌসিফ, সিদ্দিকুর রহমান, আরফান আহমেদ, ইরফান সাজ্জাদ, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, নিশা, আবদুল্লাহ রানা, তানজিকা আমিন প্রমুখ। বাড়িওয়ালা ও ভাড়াটিয়া পরিবারের বিচিত্র গল্প নিয়ে নাটকটি নির্মাণ হয়েছে।