জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আপোষহীন থাকার ঘোষণা দিলেন ডিআইজি নিবাস চন্দ্র মাঝি

43

জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আপোষহীন থাকার ঘোষণা দিয়েছেন ময়মনসিংহ রেঞ্জের নবনিযুক্ত পুলিশ উপমহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি। এমন কী কোন অন্যায়ের ক্ষেত্রে পুলিশকেও ছাড় না দেয়ার কথাও বলেন তিনি।
আজ সোমবার বিকালে শেরপুর পুলিশ লাইন মিলনায়তনে তার সম্মানে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নব নিযুক্ত ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।
তিনি তার বক্তব্যে শেরপুরের আইনশৃংখলা রক্ষায় পুলিশকে দৃঢ়ভাবে কাজ করার নির্দেশ দেন। যে কোন অপরাধ বা অন্যায়ের সাথে জড়িত কোন প্রভাবশালীকেই ছাড় না দেয়ার জন্য বলেন তিনি।
শেরপুরের পুলিশ সুপার রফিকুল হাসান গনির সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পিপি অ্যাডভোকেট চন্দন কুমার পাল, শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, শেরপুরের পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হিরু, সাংবাদিক কাকন রেজা, সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা।
সংবর্ধনা শেষে দেশের কল্যান কামনায় দোয়া ও অতিথিদের জন্য ইফতার মাহফিলের আয়োজন করা হয়।