জনসম্মুখে ধূমপান নিষিদ্ধ আইন বাস্তবায়নের দাবি

7

অনলাইন বার্তা ডেস্ক: জনসম্মুখে ধূমপান নিষিদ্ধ আইন খাতা-কলমে থাকলেও সেটার যথাযথ বাস্তবায়ন নেই। পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরসহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এই আইন বাস্তবায়নের জন্য কঠোর হস্তক্ষেপের দাবি জানিয়েছে জন পার্টি।

শুক্রবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে জনসম্মুখে ধূমপান নিষিদ্ধ আইন কার্যকর করার দাবি আয়োজিত মানববন্ধনে এ দাবি জানায় জনপার্টি।

এ সময় জন পার্টির চেয়ারম্যান হৃদয় চৌধুরী বলেন, জনসম্মুখে ধূমপান নিষিদ্ধ আইন খাতা-কলমে থাকলেও তার যথাযথ বাস্তবায়ন নেই। অনতিবিলম্বে এই আইন কার্যকর করতে হবে। পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরসহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এই আইন বাস্তবায়নের জন্য কঠোর হস্তক্ষেপ গ্রহণ করতে হবে। পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও রাজনৈতিক মাঠে কাজ করে আসছে, আগামীতেও জনস্বার্থে সমাজ উন্নয়নমূলক কাজের সাথে সম্পৃক্ত থাকবে।

রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের (আরজেএফ) চেয়ারম্যান এস এম জহিরুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে আরও বক্তব্য দেন জন পার্টির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব আব্দুর রহমান রাজা, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক মো. শাকিল প্রধান, কেন্দ্রীয় নেতা সোহাগ তরফদারসহ অনেকে।

Facebook Comments