জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের পক্ষ থেকে সেরা করদাতা দুই ভাইকে সংবর্ধনা প্রদান

54

মো. আনজিরুল ইসলাম উজ্জল : শেরপুর জেলা শহরের ঢাকলহাটি মহল্লার বিশিষ্ট শিল্পপতি ও শিল্প উদ্যোক্তা আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর পরিবার) এর দুই সন্তান তরুণ শিল্পপতি, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সাদুজ্জামান সাদী ২০১৯-২০২০ করবর্ষের জন্য শেরপুর জেলায় সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে টানা ৮ম বারের মত এবার শেরপুর জেলায় ৩য় সেরা করদাতা হিসেবে সম্মাননা ভূষিত ও জেএন্ডএস গ্রুপের পরিচালক সাইফুল নাহি জিন্নুর সাকী ২০১৯-২০২০ করবর্ষের জন্য ৪০ বছরের নিচে ক্যাটাগরিতে শেরপুর জেলার ১ম সেরা তরুণ করদাতা হিসেবে সম্মাননা ভূষিত হওয়ায় ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭টায় জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের পক্ষ থেকে দুই সহোদর ভাইকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের অস্থায়ী কার্যালয় ঢাকলহাটীতে সংগঠনের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ মো. জাহিদুল খান সৌরভের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের প্রধান উপদেষ্টা, তরুণ শিল্পপতি, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ৮ম বারের মত এবার শেরপুর জেলায় ৩য় সেরা করদাতা মো. সাদুজ্জামান সাদী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের উপদেষ্টা এডভোকেট আলমগীর কিবরিয়া কামরুল, জেএন্ডএস গ্রুপের পরিচালক ও শেরপুর জেলার ১ম সেরা তরুণ করদাতা সাইফুল নাহি জিন্নুর সাকী।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রাজু।

সংবর্ধনা অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে জেএন্ডএস গ্রুপের এইচ আর ম্যানেজার খালেদ আহমদ, সিনিয়র ম্যানেজার (কর্পোরেট/অ্যাডমিন) মঞ্জুরুল হক, কার্যকরি সদস্য মো. আনজিরুল ইসলাম উজ্জল, মো. হামিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।