জুতা সেলাইকারী ‘বন্ধুর’ সঙ্গে আড্ডায় মাশরাফি

12

অনলাইন বার্তা ডেস্ক: জুতা সেলাইকারী বন্ধুর সঙ্গে আড্ডায় মজেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। ক্রিকেটার থেকে জাতীয় তারকা হওয়া বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক সবশেষ জাতীয় নির্বাচনে নিজ জেলা নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হন।

জাতীয় তারকা হলেও মাশরাফির বন্ধুসুলভ মনোভাব সেই আগের মতোই আছে। সময় পেলেই ছোটবেলার বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন তিনি।

নড়াইল গেলে শহরের চৌরাস্তা মোড়ের বটগাছের নিচে বসে জুতা সেলাই করা বন্ধু রবি দাসের দোকানে নিয়মিত আড্ডা দেন মাশরাফি। সংসদ সদস্য হওয়ার পরও তার সেই অভ্যাস বদলায়নি।

শনিবার রাতে রবি দাসের সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ছবিতে দেখা যায়, বটগাছের নিচে জুতা সেলাই করছেন রবি, চারপাশে ছড়ানো পুরোনো ছেঁড়া জুতা। তার পাশেই মাস্ক পরে বসে গল্প করছেন সংসদ সদস্য মাশরাফি।

সংবাদমাধ্যমকে মাশরাফির আরেক শৈশবের বন্ধু সুমন বলেন, মাশরাফি আমাদের কখনোই ভোলেনি। সেই ছোটবেলা থেকেই আমরা একসঙ্গে খেলাধুলা করে বড় হয়েছি। মাশরাফি এখন আমাদের মতো মানুষের সঙ্গে না মিশলেও পারে। কিন্তু নড়াইলে আসার আগেই মাশরাফি আমাদের সঙ্গে যোগাযোগ করে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi