ঝিনাইগাতীতে অগ্নিকাণ্ডে ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

57

হারুন অর রশিদ দুদু : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় মালিঝিকান্দা ইউনিয়নের কালিবাড়ী বাজারে অগ্নিকাণ্ডে দুইটি দোকান সম্পূর্ণ পুড়ে ভষ্মিভূত হয়েছে। ৯ অক্টোবর শনিবার ভোর রাতে ওই অগ্নিকাণ্ডে আনুমানিক প্রায় ২০ লক্ষ টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে।

অগ্নিকাণ্ডের সময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাজারের নৈশপ্রহরী ও প্রতক্ষদর্শীদের থেকে প্রাপ্ত তথ্যে সূত্রে জানা গেছে, হাফেজ মোঃ আলতাফ হোসেনের সাদিক ডেকোরেটর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তেই আগুনের লেলিহান ছড়িয়ে পড়লে পাশের দোকান সোজা মিয়ার ইলেকট্রনিক ও ইলেক্ট্রনিক্স এর দোকান সিফাত এন্টারপ্রাইজে ফ্রিজ, বৈদ্যুতিক মর্টার সহ উভয় দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে ঝিনাইগাতী ও শেরপুর সদর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে প্রায় ৪০ মিনিটের সম্মিলিত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। বড় ধরণের ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পায় আরো শত শত ব্যবসায়ী।

শেরপুর বিদ্যুৎ বিভাগ এবং ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সহযোগিতা করে। ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক অনুসন্ধানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi