ঝিনাইগাতীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

42

হারুন অর রশিদ দুদু : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। ৫ জানুয়ারি বুধবার রাত ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বেসরকারিভাবে ৭টি ইউনিয়নের ফলাফল ঘোষণা করা হয়।

ঘোষিত ফলাফল অনুযায়ী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যারা- ঝিনাইগাতী সদর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত (নৌকা) প্রার্থী ৬৬৭০ ভোট পেয়ে মোঃ শাহাদৎ হোসেন বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র (ঘোড়া) প্রতীকের প্রার্থী আব্দুল কুদ্দুসের প্রাপ্ত ভোট ৫৮৬৩।

মালিঝিকান্দা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত (নৌকা) প্রার্থী ৫৬২২ ভোট পেয়ে মোঃ মোজাম্মেল হক বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র (মোটরসাইকেল) প্রতীকের প্রার্থী আব্দুস সামাদের প্রাপ্ত ভোট ৩৮০৮।

হাতীবান্দা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (চশমা) ২৮৪০ ভোট পেয়ে মোঃ জাহাঙ্গীর আলম বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র (আনারস) প্রতীকের প্রার্থী মোঃ আছলামের প্রাপ্ত ভোট ২৭০৪।

কাংশা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (চশমা) ৩৮৯৫ ভোট পেয়ে মোঃ আতাউর রহমান বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র (মোটরসাইকেল) প্রতীকের প্রার্থী মোঃ আনার উল্লাহ আনোয়ারের প্রাপ্ত ভোট ৩৪৬২।

গৌরীপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (চশমা) ৩৫০৫ ভোট পেয়ে আশরাফুল ইসলাম পলাশ বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী হাবিবুর রহমানের প্রাপ্ত ভোট ৩৪৮২।

ধানশাইল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) বর্তমান চেয়ারম্যান ৩৮০৭ ভোট পেয়ে মোঃ শফিকুল ইসলাম বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী তৌফিকুর রহমানের প্রাপ্ত ভোট ৩৩১১।

নলকুড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) ৫৯১৯ ভোট পেয়ে মোঃ রুকনুজ্জামান বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র (চশমা) প্রতীকের প্রার্থী মজিবুর রহমানের প্রাপ্ত ভোট ৩৮০৫।

উল্লেখ্য, জেলা ও উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে বলে উপজেলাবাসী আনন্দিত।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi