ঝিনাইগাতীতে উচ্ছেদ আতঙ্কে পাইকুড়া গ্রামের শাহাদাৎ হোসেন

117

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের পাইকুড়া গ্রামের সৌদি প্রবাসী আবু বক্কর তোতার ছেলে শাহদাৎ হোসেন উচ্ছেদ আতঙ্কে রয়েছে।

উচ্ছেদ আতঙ্ক শাহদাৎ হোসেন জানান, দীর্ঘদিন সৌদিতে থেকে সেই আয়ের উৎসের সম্পূর্ণ টাকা দিয়ে পাইকুড়া বাজারে ১৬০ নং খতিয়ানে ১৬৯৪ ও ১৬৯৫ দাগের রেকর্ড ভুক্ত জনৈক আনির উদ্দিনের নামে ১৬ শতাংশ জমি ক্রয় সূত্রে মালিক হইয়া দোকান করার জন্য স্থাপনা নির্মাণ করেন। বর্তমানে ওই স্থাপনাতে ৫/৬ জন ব্যবসায়ীগণ ব্যবসা করে জীবন-জীবিকা নির্বাহ করে আসছে। ইতিমধ্যেই পাইকুড়া বাজার সৌন্দয্যের জন্য জেলা ও উপজেলা প্রশাসন কর্তৃক অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম পারিচালিত হচ্ছে। এরই অংশ হিসেবে শাহদাৎ হোসেনের দোকান ঘরটি উচ্ছেদ অংশে পড়ে যায়। এঅবস্থায় বর্তমান দেশে করোনা পরিস্থিতি থাকায় শাহাদাৎ হোসেন এর বিদেশ থেকে আসা সম্ভব হচ্ছেনা। বিদেশ থেকে এসে তার জমির কাগজ পত্র দেখানোর জন্য জেলা প্রশাসক বরাবর আবেদন করে সময় প্রার্থনা করেছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, গরিব ব্যবসায়ীদের ব্যবসা বানিজ্য চলমান রাখার স্বার্থে এলাকাবাসী শাহাদাৎ হোসেন এর সাথে একত্মতা প্রকাশ করে কর্তৃপক্ষের কাছে সময় প্রার্থনা করছেন।