ঝিনাইগাতীতে এসআইএল এর আয়োজনে মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ

31

নিজস্ব প্রতিবেদক : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় এসআইএল ইন্টারন্যাশনাল বাংলাদেশ শেরপুর আঞ্চলিক অফিসের বাস্তবায়নে এবং পিএমইউ ও কর্ণারস্টোন ইন্টার চার্জ ট্রাষ্ট এর অর্থায়নে চলমান কোভিড-১৯ মহামারিতে অসহায়দের মানবিক সহায়তা হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

২০ জুলাই মঙ্গলবার সকালে রাংটিয়া আদর্শ গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ ও বাকাকুড়া মহিলা মার্কেট চত্বরে ঝিনাইগাতী উপজেলার সীমান্তবর্তী গ্রামের ২০০ জন হতদরিদ্র কোচ এবং হাজং আদিবাসী জনগোষ্ঠী পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন, নলকুড়া ইউপি চেয়ারম্যান মজনু মিয়া।

এসময় অন্যান্যদের মধ্যে এসআইএল ইন্টারন্যাশনাল বাংলাদেশ-শেরপুর আঞ্চলিক অফিস এর এরিয়া ম্যানেজার সুজল সাংমা, এরিয়া সুপারভাইজার রয়েল চন্দ্র কোচ, সমাজসেবক গোলাপ হোসেন, মরিয়মনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিম রাকসাম, এসআইএল এর প্যাক সদস্য আশিষ মার্কিন, শ্রী রিপোরাম কোচসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে অতিথিরা বলেন, সকলেই মাস্ক পরিধান করবেন এবং কোভিড-১৯ এর টিকা নিজে নিবেন এবং অন্যকে টিকা গ্রহণের পরামর্শ দিবেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু, তৈল, লবন ও পরিস্কার পরিচ্ছন্নতার জন্য দুটি সাবানসহ মাস্ক দেয়া হয়।