ঝিনাইগাতীতে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

291

হারুন অর রশিদ দুদু : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় ফাঁসিতে ঝুলে মনিরুজ্জামান (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। মনিরুজ্জামান নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া গ্রামের জনৈক আব্দুল আওয়ালের ছেলে এবং মনিরুজ্জামানের স্ত্রী ও ২টি ছেলে সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১৭ অক্টোবর বৃহস্পতিবার ভোর রাতে ধানশাইল উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষের ফ্যানের সাথে ফাঁসিতে ঝুলে ওই যুবক আত্মহত্যা করে। খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থল গিয়ে মনিরুজ্জামানের ঝুলন্ত লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তরের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নির্মাণ কাজের ঠিকাদার মেসার্স রেখা প্রকৌশলীর মালিক জয়নাল আবেদীন জানান, ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের ধানশাইল উচ্চ বিদ্যালয় ২ কোটি ৭৩ লক্ষ টাকায় ৪ তলা একটি ভবন নির্মাণ কাজ চলছে। ওই নির্মাণ কাজের নৈশ্যপ্রহরীর হিসেবে মনিরুজ্জামান গত ৩ মাস ধরে নৈশ্যপ্রহরীর দায়িত্ব পালন করে আসছেন। হঠাৎ কি কারণে মনিরুজ্জামান ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে এ ব্যাপারে এখনও কিছু জানা সম্ভব হয়নি।

এদিকে ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রেজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যার বিষয়টি সম্পর্কে এখনও কোন তথ্য উদঘাটন করা সম্ভব হয়নি। তবে কুমিল্লার একটি মেয়ের সাথে তার প্রেম ভালোবাসা ছিল বলে তার ব্যবহৃত মোবাইল ফোনের সূত্র ধরে এমন কিছু তথ্য পাওয়া গেছে।

Facebook Comments