ঝিনাইগাতীতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করলেন ইউএনও রুবেল মাহমুদ

29

হারুন অর রশিদ দুদু : “ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা ভূমি অফিসের আয়োজনে ভূমি অফিস প্রাঙ্গণে ৬ জুন থেকে ১০ জুন পর্যন্ত ৫দিন ব্যাপী ভূমি সেবা সপ্তাহ ২০২১ উদ্বোধন করা হয়েছে।

৬ জুন রোববার দুপুর ১টায় ভূমি অফিস প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবেল মাহমুদ।

উদ্বোধন শেষে প্রধান অতিথি বলেন, সরকার ভূমি সেবা আধুনিক ও ডিজিটাল করার সকল উদ্যোগ হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে ই-নামজরি চালু করা হয়েছে। ফলে সহজে এবং দ্রুততম সময়ে মানুষ সেবা পাচ্ছে। তিনি সকল ভূমি মালিককে তাদের জমির সকল তথ্য ইউনিয়ন ভূমি অফিসে জমা দিয়ে হোল্ডিং এর ডাটা এন্ট্রি কার্যক্রম নিশ্চিত করতে আহ্বান জানান। বক্তব্য শেষে “ভূমি সেবা সপ্তাহ-২০২১” উপলক্ষে আগত সেবা প্রার্থীদের মাঝে নামজারি খতিয়ান, বনজ, ফজল ও ঔষধি গাছের চারা এবং একটি করে গেঞ্জি হাতে তুলে দেন, প্রধান অতিথি ইউএনও রুবেল মাহমুদ।

এসময় অন্যান্যদের সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান, সাব-রেজিস্ট্রার হযরত আলীসহ সকল ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা ও উপজেলা ভূমি অফিসের কর্মচারীগণ উপস্থিত ছিলেন।