ঝিনাইগাতীর আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন জেলা প্রশাসক

25

হারুন অর রশিদ দুদু : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে মুজিব শতবর্ষ ও ঈদুল আযহা উপলক্ষে উপজেলার নলকুড়া ইউনিয়নের হলদীগ্রাম আশ্রয়ণ প্রকল্পের ৯০ জন উপকারভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার বিতরণ করলেন শেরপুরের জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ।

১৭ জুলাই শনিবার বিকেল ৫টায় ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীনের সঞ্চালনায় হলদীগ্রাম আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ উপকারভোগীদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সার্বক্ষণিক আপনাদের খোঁজ খবর রাখব। করোনা কালীন সময়ে কারো খাদ্যের সমস্যা হলে ৩৩৩ এ নাম্বারে ফোন করে খাদ্য চাইতে পারেন। আমরা খাদ্য পৌছে দেওয়ার ব্যবস্থা করব। তিনি আরো বলেন, সকলেই মাস্ক পরিধান করবেন এবং টিকা গ্রহণের জন্য ইউনিয়ন পরিষদ এ যোগাযোগ করে রেজিষ্ট্রেশন সম্পন্ন করে টিকা নিবেন।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসকের সহধর্মীনী জান্নাতুল ফেরদৌস প্রিয়া, উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হক, নলকুড়া ইউপি চেয়ারম্যান মোঃ মজনু মিয়া, উপকারভোগী তাছলিমা খাতুন।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান, ইউপি সচিব সাইফুল ইসলামসহ ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- চিনি গুড়া চাল, সেমাই, চিনি, সাবান, মসলাসহ অন্যান্য খাদ্য সামগ্রী।