নকলায় এক সাংবাদিকের বিরুদ্ধে মায়ের সংবাদ সম্মেলন

75

নিজস্ব প্রতিবেদক: শেরপুর জেলার নকলা পৌরসভার ৯নং ওয়ার্ড কলাপাড়া চেরুর বাজারে বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান স্মৃতি সংসদে ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে সংবাদ সম্মেলন করেন সাংবাদিক হারুনের সৎ মা হামিদা বেগম (৬০)।

হামিদা বেগমের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন, তার ছোট ছেলে মোঃ হিরা মানিক। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে মোঃ হিরা মানিক বলেন,  হামিদা বেগমের সৎ ছেলে তার ভাই তথ্যধারা পত্রিকার নকলা উপজেলা প্রতিনিধি ও নকলা প্রেসক্লাবের (একাংশের) সভাপতি হারুন অর রশিদ (৫০) ও তার ছেলে মামুনুর রশিদ (২৫) সহ তার পরিবারের সদস্যরা ১০ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ১২ টার দিকে হামিদা বেগমের ছোট ছেলের জায়গায় ঘর উঠাতে গেলে তিনি বাধা দেন। এতে হারুন সহ অন্যান্যরা ক্ষিপ্ত হয়ে বৃদ্ধা হামিদা বেগমকে বাশের লাঠি দিয়ে এলোপাথারি আঘাত করার এক পর্যায়ে গলায় চেপে ধরে শ্বাসরুদ্ধ করে হত্যা প্রচেষ্টা করা হয়। পরে স্থানীয়রা হামিদা বেগমকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার সময় হারুনের পরিবার বাধা দেয়। পরে ৯৯৯ ফোন করলে পুলিশ গিয়ে হামিদা বেগমকে আহত অবস্থায় উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এঘটনায় হামিদা বেগম ও তার ছোট ছেলে মোঃ হিরা মানিক নিরাপত্তাহীনতায় ভুগছে বলে সংবাদ সম্মেলনে এমনটাই বক্তব্য রাখেন। এছাড়াও আবারো যেকোন মুর্হুতে তাদের উপর হামলা করতে পারে বলে আশঙ্কা করছে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi