নকলায় জনগন পালন করলেন ভাইস চেয়ারম্যানের জন্মদিবস

45

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার নকলায় সাধারন জনগন এই প্রথম উপজেলা পরিষদের কোন ভাইস চেয়ারম্যানের জন্মদিবস পালন করলেন। তথ্যমতে, বর্তমান ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদারের ৪০তম জন্মদিন পালন উপলক্ষ্যে নকলা  ঝুমুর সিনেমা হল চত্ত্বরে কেক কাটার মাধ্যমে শুভ সুচনা হওয়ার পরে পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে মোট ৪০টি কেক কেটে দিবসটি পালন করেন সাধারণ জনগন। হল চত্ত্বরে কেক কাটার অনুষ্ঠানে সাধারন জনগনের সাথে জেলা কমিটির অনুমোদিত উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক নূরে আলম সিদ্দিকী উৎপল ও যুব নেতাকর্মী; উপজেলা ছাত্রলীগের সভাপতি জিকরুল হাসান পিকুল ও অসংখ্য ছাত্র নেতাকর্মী এবং সারোয়ারের অনুসারী বিভিন্ন নেতাকর্মী ও নান পেশা শ্রেনির জনগন উপস্থিত ছিলেন।

জানা গেছে, সারোয়ার উরফা ইউনিয়ন থেকে বার বার চেয়ারম্যান নির্বাচিত জননেতা মরহুম আলা উদ্দিন তালুকদারের ছেলে ও গত মেয়াদে চেয়ারম্যান থাকাবস্থায় বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকান্ডের জন্য ৬টি স্বর্ণ পদক প্রাপ্ত নূরে আলম তালুকদার ভূট্টোর ছোট ভাই। সে তার আট ভাই-বোন (৫ভাই, ৩বোন)-এর মধ্যে পঞ্চম এবং ভাইদের মধ্যে দ্বিতীয়।

শুভেচ্ছা বিনিময় ও কেক কাটা শেষে সাংবাদিক ও উপস্থিতিদের উদ্দেশ্যে সারোয়ার বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে অতি পরিচিত (প্রধান মন্ত্রীর মুখের কথা আলা ভাই) আমার পূর্ব পুরুষরা বিশেষ করে আমার বাবা আলা উদ্দিন তালুকদার সবসময় জনগনকে সাথে নিয়ে আওয়ামী লীগের পক্ষে নির্বাচন করে বার বার নির্বাচিত হয়ে জনসেবায় নিয়োজিত ছিলেন। আমি ওই আওয়ামী পরিবারের সন্তান হিসেবে আমার পূর্ব পুরুষদের মতো সাধারন জনগনের পাশে থেকে জনসেবায় বাকি জীবন কাটাতে চাই। আগামী দিনের পথগুলো তাদের আর্শীবাদ নিয়েই চলতে চাই। এর জন্য তিনি সবার কাছে দোয়া কামনা করেন। তিনি আরো বলেন, আজ আমার জন্ম দিনে উপজেলার বিভিন্ন এলাকার সাধারন জনগন কেক কেটে এটাই প্রমান করলেন যে, জনগন এখনো আমাদের ঋণি করে রেখেছেন। আমার প্রতি তাদের এই ভালোবাসার ঋণ আমি কোন দিন শোধ করতে পারবো না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার প্রত্যয়ে দেশ ও জাতির উন্নয়নে সবার অংশ গ্রহণ ও সার্বিক সহযোগিতা কামনা করেন। সবশেষে আওয়ামী লীগ সরকারের হাতকে আরও শক্তিশালী করতে সবাইকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার পাশে থাকার আহ্বান করাসহ সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত কার হয়। অন্যদিকে জেলা কমিটির অনুমোদিত উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফারুকুজ্জামান ফারুকেরও চল্লিশতম জন্ম বার্ষিকী পালন করেছে জেলা কমিটির অনুমোদিত উপজেলা আওয়ামী যুবলীগ, উপজেলা ছাত্রলীগ ও তার বন্ধু মহল।