নারীরা এখন ভোটার হতে চায় না, ভোট দিতে ভোট কেন্দ্রে যেতে চায় না, ভোটে দাড়াতেও চায় না ….

50

জি.এইচ হান্নান : বিগত সাড়ে ৮ বছরে আওয়ামীলীগ যে অবস্থা তৈরী করেছে তাতে নারীরা এখন ভোটার হতে চায় না, ভোট দিতে ভোট কেন্দ্রে যেতে চায় না, ভোটে দাড়াতেও চায় না। আওয়ামীলীগের সন্ত্রাসী কর্মকান্ডের মধ্যদিয়ে নারীদের বিমুখ করে দিয়েছে এসব কথা বলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন ।

তিনি গতকাল ৫ আগস্ট শনিবার দুপুরে শেরপুর জেলা বিএনপি’র রঘুনাথ বাজার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত শেরপুর জেলা বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযান এবং সদস্য নবায়ন উদ্বোধন উপলক্ষে এক কর্মী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেছেন।

তিনি আরো বলেন, সরকার ইচ্ছাকৃতভাবে বিচার বিভাগকে সরকারের বিপক্ষে দাড় করাতে চায়, বিচার বিভাগ সরকারের বিরুদ্ধে না। বিচার বিভাগ সাংবিধানিক ব্যাখ্যা দেওয়ার অধিকারী, বিচার বিভাগের ভূমিকা কি, অধিকার কি, দায়িত্ব কি এটা জানে। আজকে যদি এভাবে তাদেরকে অপদস্থ করা হয়, চ্যালেঞ্জ করা হয় তাহলে উচ্চ আদালত বলে আর কিছু থাকবে না এদেশে।

জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে এ সমাবেশে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র ময়মনসিংহ অঞ্চলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপি’র ঢাকা উত্তর এর ভারপ্রাপ্ত সভাপতি মুন্সি বজলুল বাসেত আঞ্জুসহ জেলা বিএনপি ও উপজেলা বিএনপি’র বিভিন্ন স্তরের নেতা-কমীরা উপস্থিত ছিলেন।