নালিতাবাড়ীতে ক্ষুরের আঘাতে আহত-১

58

মঞ্জুরুল আহসান : শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের বাঁশকান্দা বাজারের পার্শ্বে ৩ মে সোমবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে চোখে মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে পেটে ক্ষুর দিয়ে আঘাত করেছে প্রতিপক্ষের লোকজন। এসময় ক্ষুরের আঘাতে আহত হয়েছে বেলায়েত হোসেন (২৯) নামে এক যুবক। আহত বেলায়েত নালিতাবাড়ী উপজেলার কোন্নগর গ্রামের জনৈক নুরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,  বেলায়েত হোসেন একটি মিটিং শেষে বাড়ি ফেরার পথে বাঁশকান্দা বাজারের কাছে পৌছামাত্র মরিচপুরান গ্রামের আবুল হোসেনের ছেলে আতিকুর রহমান সম্রাট (২৮) লোহার পাইপ নিয়ে রাস্তা বেড়ি কেড দেয়। পরে বেলায়েত হোসেনের চোখে মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে দিয়ে তার পেটে ক্ষুর দিয়ে আঘাত করে প্রতিপক্ষ সম্রাট ও তার সহযোগিরা পালিয়ে যায়। পরে রক্তাক্ত আহত বেলায়েত হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত বেলায়েত হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এদিকে বেলায়েত হোসেনের বন্ধু রকিবুল হাসান রকি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ সম্রাট রাস্তা বেড়িকেড দিয়ে আমাদের উপর হামলা করে বেলায়েত হোসেনকে ক্ষুর দিয়ে আঘাত করেছে। এঘটনায় নালিতাবাড়ী থানায় মামলা হয়নি বলে রকিবুল হাসান রকি জানান।