নালিতাবাড়ীতে গৃহবধুর মৃত্যু, স্বামীসহ শ্বশুরবাড়ীর সবাই পালিয়েছে

78

শেরপুরের নালিতাবাড়ীতে গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। নিহত গৃহবধুর নাম শাহিনুর বেগম (১৮)। শনিবার সন্ধ্যায় শাহিনুরের মৃত্যুর ঘটনা ঘটে। মামলার করার পর পালিয়েছে স্বামী ওবায়দুর রহমানসহ শ্বশুরবাড়ীর সকলেই।

নিহত শাহিনুর বেগমের পিতা আব্দুল হাকিম বাদী হয়ে নালিতাবাড়ী থানায় হত্যার অভিযোগে শাহিনুরের স্বামী, শ্বশুর, শাশুড়ি ও দেবরকে আসামী করে মামলা দায়ের করেছেন।
নালিতাবাড়ী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) ফসিহুর রহমান জানান, নালিতাবাড়ী উপজেলার পূর্ব কাপাশিয়া গ্রামের শাহিনুর বেগম পাশাপাশি উত্তর কোন্নগর গ্রামের মজিবর রহমানের ছেলে ওবায়দুর রহমান অভিভাবকদের অসম্মতি সত্বেও নিজেরাই বিয়ে করেন। বিয়ের পর ঘরে তুলে নিলেও যৌতুকের জন্য শাহিনুরের উপর চাপ দিতে থাকে তার স্বামী। সম্প্রতি একলাখ টাকা যৌতুক দাবী করে সে। কিন্তু শাহিনুর তার বাবার কাছ থেকে টাকা আনতে অস্বীকার করে। শনিবার বিকালে স্বামী স্ত্রীর মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হয়।
শনিবার সন্ধ্যাতেই শাহিনুরকে তার ঘরে মৃত পাওয়া যায়। রাতে পুলিশকে এ ব্যাপারে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
ওসি আরো জানান, প্রাথমিক সুরতহাল রিপোর্টে শাহিনুরের মৃত্যুর কারণটি শ^াসরোধজনিত বলে মনে হচ্ছে। নিহতের গলার চিহ্ন দেখে প্রাথমিক ভাবে তাই ধারণা করা হচ্ছে। বাকী টা ময়নাতদন্তের পরই নিশ্চিত হওয়া যাবে।