নালিতাবাড়ীতে ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ গ্রেফতার-২

371

জিএইচ হান্নান: শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পানিহাতা চায়না মোড় এলাকায় ৮ অক্টোবর মঙ্গলবার ভোর রাতে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ অভিযান চালিয়ে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- নালিতাবাড়ী উপজেলার পানিহাতা এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ বাবুল মিয়া (৩০) ও একই এলাকার রবি হোসেনের ছেলে আলী হোসেন (৩২)।

এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান এর নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ পানিহাতা চায়না মোড় এলাকায় মঙ্গলবার ভোর রাতে অভিযান পরিচালনা করে বাবুল মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তার কাছ থেকে ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। একই সাথে আলী হোসেনকেও আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এব্যাপারে জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। ধৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের নামে নালিতাবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। ৮ অক্টোবর মঙ্গলবার দুপুরে ধৃতদের আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Facebook Comments