নালিতাবাড়ীতে নিখোঁজ ফরিদ বাড়ি ফিরেনি এখনো

105

মঞ্জুরুল আহসান : ঘটনার ৭ দিন অতিবাহিত হলেও নিখোঁজ শেখ ফরিদ বাড়ি ফিরেনি এখনো। শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চুড়া গ্রামের আক্কাছ আলীর ছেলে কৃষি শ্রমিক শেখ ফরিদ (২৫) গত ১৪ ফেব্রুয়ারি রাতে একই গ্রামের আছমত আলী তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়ে কোথাও না পেয়ে ফরিদের পরিবার নালিতাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

নিখোঁজ ফরিদের পরিবার আছমতের কাছে জানতে চাইলে সে তাদের সাথে খারাপ ব্যবহার করে ভয়ভীতি প্রদর্শন করে বলে জানা গেছে। এদিকে আছমতের ভয়ে ফরিদ নিখোঁজের ব্যাপারটি নিয়ে সাংবাদিকদের কাছে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেন না। আছমত ডেকে নেওয়ার ৭দিন অতিবাহিত হওয়ার পর ছেলে বাড়ি না ফেরায় মায়ের আর্তনাদ যেন থামছে না আর।

শেখ ফরিদের স্ত্রী তাছলিমা বেগম (২১) জানায়, তার স্বামীকে ১৪ ফেব্রুয়ারি রাত অনুমান ৭টার দিকে আছমত আলী ডেকে নিয়ে যায় । এরপর থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি।

মা ফিরুজা বেগম বলেন আমি ইকোপার্কে কাজ করে খাই। আছমত আমার সন্তানকে ডেকে নিয়ে গেছে। আজ ৭দিন চলছে। তার কোনো সন্ধান মিলছে না।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল জানান, থানায় শেখ ফরিদের মা একটি অভিযোগ দিয়েছেন। এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পুলিশি তদন্তকাজ অব্যাহত রয়েছে।