নালিতাবাড়ীতে সাংবাদিকদের সাথে ওয়ার্কার্স পার্টির মতবিনিময় সভা

28

মঞ্জুরুল আহসান : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি শেরপুর জেলা শাখার আয়োজনে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় এবং মাস্ক ও টি-শার্ট বিতরণ করা হয়েছে। ১৭ আগস্ট মঙ্গলবার সকালে ওয়ার্কার্স পার্টির নালিতাবাড়ীর দলীয় কার্যালয়ে আলোচনা সভা শেষে এসব সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান।

এছাড়াও সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন মঞ্জুরুল আহসান, মো: সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম, মোক্তার হোসাইন, ওয়ার্কার্স পার্টির রিতা রাণী, আব্দুল হামিদ প্রমুখ।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা শেষে কমরেড আবুল বাশার ব্রিগেড এর পক্ষ থেকে সাংবাদিকদের মাঝে মাস্ক ও টি-শার্ট বিতরণ করা হয়।

বক্তারা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের নির্মম হত্যার ষড়যন্ত্রকারীদের বিচারের দাবি জানিয়ে, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় ও বাস্তবায়নের লক্ষে সকলকে কাজ করার আহ্বান জানান।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi