নালিতাবাড়ীতে হতদরিদ্রদের মাঝে ভিজিএফের চাল বিতরণ

19

মঞ্জুরুল আহসান : শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার রূপনারায়নকুড়া ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হতদরিদ্র মানুষের মাঝে ১৮ জুলাই রোববার সকালে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। রূপনারায়নকুড়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান হতদরিদ্র মানুষের মাঝে ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করেন।

চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, মহামারী করোনা পরিস্থিতিতে আসন্ন ঈদুল আযহা। তাই দরিদ্র মানুষের কথা চিন্তা করে সরকার ভিজিএফ চাল বিতরণের মাধ্যমে বেশ সহযোগিতা করছেন। ১০ কেজি চাল এই মুর্হুতে একটি দরিদ্র পরিবারের জন্য যথেষ্ট কাজে আসবে। তার ইউনিয়নে ১ হাজার ৮০০ জন নারী ও পুরুষের মাঝে এসব চাল বিতরণ করা হয়েছে বলে তিনি জানান।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান জানান, রোববার উপজেলার রূপনারায়নকুড়া, কাকরকান্দি, বাঘবেড়, কলসপাড়, নালিতাবাড়ী এই পাঁচটি ইউনিয়নে হতদরিদ্র মানুষের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। এছাড়াও গতকাল শনিবার রাজনগর ও পোড়াগাঁও ইউনিয়নের বিতরণ কাজ সম্পন্ন হয়।

এসময় ইউনিয়ন প্রশাসনিক কর্মকর্তা শফিকুল ইসলাম, ট্যাগ অফিসারের প্রতিনিধি সেলিম মিয়া, সকল ইউপি সদস্যসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।