নালিতাবাড়ীতে ২৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

15

মঞ্জুরুল আহসান : করোনা মহামারীর কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে দুঃস্থ, অসহায় ও খেটে খাওয়া ২৫০টি পরিবারের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ১৯ জুলাই সোমবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য, জেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা শহীদ আবদুর রশিদ মহিলা কলেজে মাঠে স্বাস্থ্যবিধি মেনে ওইসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সাহা, সাবেক ইউপি চেয়ারম্যান আনছার আলী, গোলাম মোস্তফা, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মোতালেব, নাজমুল স্মৃতি সরকারী কলেজের সাবেক জিএস আসাদুজ্জামান সোহেল, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, যুবলীগ নেতা জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদি, আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, জেলা ছাত্রলীগের উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাদ আল জুনায়েদ সহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, সেমাই, চিনি, সয়াবিন তেল ও সাবান।

কৃষিবিদ বদিউজ্জামান বাদশা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গরিব, অসহায় এবং দুঃস্থদের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে খাদ্য সহায়তা প্রদান করেছি। এছাড়া দেশে করোনা মহামারীর শুরু থেকে বিভিন্ন সুরক্ষা সামগ্রীসহ নগদ অর্থ ও খাদ্য সহায়তা নিজ উদ্যোগে প্রদান করে আসছি। সমাজের বিত্তবানরা যদি অসহায়দের পাশে এগিয়ে আসে তাহলে কিছুটা হলেও গরীবদের দুঃখ-কষ্ট লাঘব হবে।