নালিতাবাড়ীর সোহাগপুর বিধবা পল্লীতে জেলা প্রশাসকের ঈদ উপহার বিতরণ

50

মঞ্জুরুল আহসান : শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের সোহাগপুর বিধবাপল্লীতে জেলা প্রশাসনের আয়োজনে শহিদ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ। ১৫ জুলাই বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ ৭১ এর গণহত্যায় বিধবাপল্লীতে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শহিদবেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তিনি শহিদ পরিবার সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান করেন। এছাড়া শহিদ পরিবার গুলোর চাহিদা মতো কোরবানির গরু ক্রয় করার জন্য নগদ অর্থ প্রদান করেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসকের সহধর্মীনী জান্নাতুল ফেরদৌস প্রিয়া, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীন, সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দীক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, কাকরকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল্লাহ তালুকদার মুকুল, জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও এলাকার গণমাধ্যম কর্মী সহ শহিদ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসক বলেন, সোহাগপুরের এই বিধবাপল্লীতে জেলা প্রশাসনের সহযোগিতা সব সময় থাকবে। আগামি দিনগুলো যাতে শহিদ পরিবারের এই মায়েরা সুন্দরভাবে জীবন পার করতে পারেন সেই জন্য তিনি জেলা প্রশাসক হিসেবে সব সময় সহযোগিতা করবেন।