নিখোঁজের দুইদিন পর শিশুর লাশ উদ্ধার

29

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের দুইদিন পর সাহেদ মিয়া নামে তিন বছর বয়সের এক শিশুর লাশ থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাঁও এলাকার একটি পুকুর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।
নিহত শিশুর পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার  উপ-পরিদর্শক রিপন আলী খান জানান, তারাব পৌরসভার কান্দাপাড়া এলাকার আরিফ মিয়ার ছেলে সাহেদ মিয়া। এক বছর আগে আরিফের সঙ্গে তার স্ত্রী আফরোজার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে শিশু সাহেদ তার মা আফরোজার সঙ্গে তার নানা বাড়ী মুড়াপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাঁয়ে বসবাস করে আসছে। মঙ্গলবার বিকাল  ৫ টারদিকে বাড়ী থেকে শিশু সাহেদ নিখোঁজ হয়। বহু খোঁজাখুঁজি করে না পেয়ে শিশুর মা আফরোজা বেগম ঔ দিন রাতেই রূপগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। এদিকে, বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণগাঁও এতিমখানা মসজিদের পুকুরে শিশু সাহেদের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। শিশুটির পানিতে পড়ে মৃত্যু হয়েছে না কেউ পুকুরে ফেলে হত্যা করেছে তা এখনো বোঝা যাচ্ছে না। ময়না তদন্তের চুড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে বলে এসআই আরো জানান।।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ঈসমাইল হোসেন বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মৃত্যু রহস্য খতিয়ে দেখা হচ্ছে।
[এমকে]

 

 

সূত্র : মানবজমিন অনলাইন পত্রিকা