নয়া দামানের পর ভাইরাল ‘জীবন খাতায় প্রেম’!

33

বিনোদন বার্তা ডেস্ক: ‘নয়া দামান’-এর পর এবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ‘জীবন খাতায় প্রেম’। সব মিলিয়ে কোটির ওপরে ভিউ হয়েছে গানটির। এর গায়িকা তরুণ বিথী চৌধুরীকে প্রশংসার পোস্ট ও কমেন্টে ভাসিয়ে দিচ্ছে ভক্তরা।

সিলেট অঞ্চলের গীতিকার পাগল হাসানের লেখা ও সুর করা এই লোকগীতি এখন ফেসবুক, টিকটক, ইউটিউবসহ সামাজিকমাধ্যমে ট্রেন্ডে জায়গা করে নিয়েছে। মূলত পরিবারের সঙ্গে ঘুরতে গিয়ে নৌকায় সুন্দর পরিবেশ দেখে শখের বসে নিজের কণ্ঠে সেলফি ক্যামেরা দিয়ে ভিডিও ধারণ করেছিলেন গায়িকা। সেই গানের ভিডিও ফেসবুকে পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল।

বিথী চৌধুরী বলেন, ‘সিলেটের বাইশটিলায় নৌকা ভ্রমণে গিয়ে গানটি গেয়ে নিজের সেলফি ক্যামেরা দিয়েই ভিডিও ধারণ করি। গত ২৮ মে নিজের ফেসবুকে ভিডিওটি প্রকাশের পর রাতারাতি ভাইরাল হয়ে যায়। আমার সঙ্গে  ইউকেলেলেতে ছিলেন এস এ মোহন।’
বিথী চৌধুরী

তিনি বলেন, ‘ক্লাস ফাইভ থেকেই আমার গানের প্রতি ঝোঁক। সে সময় গানের ওপর তালিম নিয়েছি। এক সময় প্রফেশনালি গাওয়া শুরু করি। সবসময় পরিবার থেকে উৎসাহ পেয়েছি।’

বিথী জানান, ২০১২ সালে তিনি মাছরাঙা টেলিভিশনের ‘রবি সেরা প্রতিভা’ রিয়েলিটি শোর সেরা আটে ছিলেন সিলেট থেকে।

বিথী চৌধুরী সিলেট জেলার টুকুর বাজারের কুরুমখোলা গ্রামের মেয়ে। এবং সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে ইংলিশে অনার্স ফাইনাল ইয়ারে আছেন। পরিবারে বাবা, মা ও দুই বোনের মধ্যে বিথী বড়। তিনি বলেন, গান নিয়ে আমার অনেক স্বপ্ন আছে। ইচ্ছে আছে সিলেটের লোকগীতিকে গোটা বিশ্বের কাছে পৌঁছে দেওয়ার।