প্রধানমন্ত্রীর দেয়া করোনা সুরক্ষা সামগ্রী শেরপুর জেলা আ.লীগের কাছে হস্তান্তর

51

জাহিদুল খান সৌরভ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া করোনা সুরক্ষা সামগ্রী শেরপুর জেলা আ.লীগের কাছে হস্তান্তর করা হয়েছে। ৮ জুন মঙ্গলবার রাতে শেরপুর জেলা আ.লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপির কাছে করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ।

করোনা সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল- শেরপুর জেলা সদর হাসপাতালের জন্য অক্সিজেন কনসেন্ট্রেটর, মাস্ক, হাত ধোঁয়ার জন্য সাবান ও হ্যান্ড স্যানিটাইজার।

এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল (পিপি), সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক চন্দন সাহা, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটির সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।