বনশ্রীতে বিশ্বরঙ

23

শোবিজ ডেস্ক: রামপুরা ও বনশ্রীবাসীদের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল রামপুরা অথবা বনশ্রীতে বিপ্লব সাহার জনপ্রিয় ফ্যাশন ব্রান্ড বিশ্বরঙ- এর একটি শোরুমের। তাদের প্রত্যাশা পূরণে শুক্রবার বাড়ি নং-৪, ব্লক সি (দ্বিতীয় তলা) বনশ্রী রামপুরায় শোরুমটির উদ্বোধন করা হয়। এটি বিশ্বরঙ- এর ২৪ তম শোরুম।

উদ্বোধনী অনুষ্ঠান আলোকিত হয়ে ওঠে জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্য শিল্পী সাদিয়া ইসলাম মৌ দুই বাংলার জনপ্রিয় নায়ক ফেরদৌস, মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, আরেফিন শুভ, মনজ, জনপ্রিয় অভিনেত্রী সুবর্না মোস্তফা, শম্পা রেজা, শবনম ফারিয়া, বারিশ হক, নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগ, নৃৃত্যশিল্পী সিনথিয়া ইয়াসমিন, শম্পা রেজা, জনপ্রিয় সংগীত শিল্পী আখি আলমগীর, ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙ-এর কর্ণধার বিপ্লব সাহাসহ অনেক মিডিয়া ব্যক্তিত্বের উপস্থিতিতে। প্রদীপ জ্বেলে ও ফিতা কেটে শোরুমের যাত্রা শুরু হয়।

এসময় বিপ্লব সাহা বলেন, দীর্ঘ ২৪ বছরের পথপরিক্রমায় ফ্যাশন সচেতনদের রঙিন সময়ের সঙ্গী হতে পেরে “বিশ্বরঙ” গর্বিত। নতুন শোরুমে ক্রেতাদের জন্য রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, শার্ট, শিশুদের পোশাক, গহনা, ব্যাগসহ ও নানা উপহার সামগ্রী।

Facebook Comments