বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার কমিটি গঠন

22

আবুল কালাম আজাদ (জামালপুর প্রতিনিধি) : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। এতে শাহাবুল আকন্দ সভাপতি ও রোকনুজ্জামান রোকনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। ৪ জুন শুক্রবার বিকেলে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে শাহাবুল আকন্দের সভাপতিত্বে ও সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা। জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমানের তত্বাবধানে নতুন কমিটি গঠন করা হয়।

জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান বলেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নব নির্বাচিত কমিটি নিষ্ঠার সাথে মাঠে কাজ করতে হবে। কোন অপসাংবাদিকতা যেন এ কমিটির উপর প্রভাব ফেলতে না পারে সে দিকেও দৃষ্টি রাখতে হবে।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, জামালপুর প্রেসক্লাব নব নির্বাচিত কমিটির জন্য যে কোন সাহায্যে এগিয়ে আসবে।

এসময় বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার সাবেক কমিটির ২৯ জন সদস্যসহ বিভিন্ন উপজেলার প্রায় ৬০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।