বিশ্ব জনসংখ্যা দিবস পালিত, পুরস্কার পেলেন ২ ব্যক্তি ৫ প্রতিষ্ঠান

38

শেরপুরে পালিত হয়েছে বিশ্ব জনসংখ্যা দিবস। এবার জনসংখ্যা দিবসে জেলায় জনসংখ্যা নিয়ন্ত্রণে অবদান রাখায় ২ ব্যক্তি ও ৫ প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়েছে।
দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. সেলিম মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার।
এর আগে এক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
আলোচনা শেষে জনসংখ্যা নিয়ন্ত্রণের বিশেষ অবদানের জন্য শেরপুর পৌর এলাকার পূর্ব ব্লকের সৈয়দা তাসলিমা আক্তার ‘শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারি’, সদর উপজেলার কামারের চর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের রোখসানা আক্তার ‘শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শক’। এছাড়া ‘শ্রেষ্ঠ উপজেলা’-নালিতাবাড়ী, ‘শ্রেষ্ঠ সেবাকেন্দ্রে’-সদরের কামারের চর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, ‘শ্রেষ্ঠ ইউনিয়ন’-নালিতাবাড়ীর কাকরকান্দি ইউপি, ‘শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী সংস্থা (ক্লিনিক)’-সদেরর মা ও শিশু কল্যাণ কেন্দ্র এবং ‘শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান (সিপিডি)’-নালিতাবাড়ী অস্থায়ী সেবা কেন্দ্রকে আনুষ্ঠানিক ভাবে পুরস্কৃত করে প্রধান অতিথি।