ভুয়া এএসপি পরিচয়দানকারী ঝিনাইগাতীর সোলাইমান ফুলপুরে আটক

157

হারুন অর রশিদ দুদু : ময়মনসিংহ জেলার ফুলপুরে গত ১১ অক্টোবর সোমবার দিবাগত রাতে রুপসী গ্রামে পুলিশের এএসপি পরিচয়দানকারী ভুয়া এএসপি সোলাইমানকে আটক করেছে ফুলপুর থানার পুলিশ।

আটককৃত ভুয়া এএসপি সোলাইমান (৩৫) শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের কোচনী পাড়া গ্রামের শাহজাহানের ছেলে।

ফুলপুর থানা সূত্রে জানা গেছে, সোলাইমান কবির নিজেকে ৪০তম বিসিএস এর এএসপি হিসেবে পরিচয় দিয়ে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার রুপসী গ্রামে জৈনক রিপা (ছদ্দ নাম) এর সাথে ফেইসবুকে পরিচয় ও বন্ধুত্ব হয়। অপরদিকে রিপা শেরপুর সরকারী কলেজে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ফাইনাল বর্ষে অধ্যায়নরত। এক পর্যায়ে সোলাইমান রিপাকে বিবাহের প্রস্তাব দিলে সোলাইমানকে রিপা তাদের বাড়ীতে যেতে বলেন। রিপার কথা মত সোমবার দিবাগত রাতে সোলাইমান বিবাহের প্রস্তাব নিয়ে রিপার গ্রামের বাড়ী রুপসী গ্রামে গেলে সোলাইমানের কথাবার্তায় রিপার পরিবারের সন্দেহ হয়। রিপার পরিবার সোলাইমানকে কৌশলে বসিয়ে রেখে ফুলপুর থানায় খবর দেন। পুলিশ খবর পেয়ে রিপাদের বাড়ীতে গিয়ে সোলাইমানকে পুলিশের হেফাজতে নিয়ে সরকারী বুট, একটি মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করেন। পরে তার বিরুদ্ধে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। যাহার মামলা নং-১৬, তারিখ ১২/১০/২০২১ ধারা ১৭১/৪২০ দঃবিঃ।

১২ অক্টোবর মঙ্গলবার সকালে আদালতে সোর্পদ করলে মহামান্য আদালত ভুয়া এএসপি সোলাইমানকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, ভুয়া এএসপি পরিচয় দানকারী সোলাইমানের বিরুদ্ধে নানান অভিযোগ পাওয়া গেছে। সে বিভিন্ন পরিচয়ে প্রায় ৩০/৪০ জন মেয়ের সাথে অনুরুপ সর্ম্পকের তথ্য পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi