যতদিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ : মতিয়া চৌধুরী

38

মঞ্জুরুল আহসান :বেগম মতিয়া চৌধুরী বলেন বঙ্গবন্ধুর লাশ দাফন হয়েছে টুঙ্গীপাড়ার মাটিতে, তাদের বাড়ির মানুষেরা সেই লাশ দাফন করেছেন। চন্দ্রিমা উদ্যান দখল করেননি। গলা হোক পচা হোক মুখ দেখার অধিকার সন্তানের আছে। জিয়াউর রহমানের লাশের প্রমাণ নেই কোথাও। সত্য একদিন উদঘাটিত হয়। আর মিথ্যা বাতিল হয়। আমাদের নেত্রী মহানুভব। এতিমের টাকা মেরে খাওয়ার কারণে সাজা হয়েছে খালেদা জিয়ার। এরপরও স্বাস্থ্যগত কারণে তাকে বাসায় রাখার ব্যবস্থা করা হয়েছে।

১১ অক্টোবর সোমবার সকালে কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নকলা-নালিতাবাড়ীর এমপি অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা নালিতাবাড়ীতে মুজিব শতবর্ষ মঞ্চে ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক বিতরণকালে এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী আরো বলেন- শেখ হাসিনা সম্পর্কে কটোকথা বলার আগে ১০বার চিন্তা করা দরকার। মাননীয় প্রধানমন্ত্রী করোনায় প্রত্যন্ত অঞ্চলে সাধারণ মানুষের কথা চিন্তা করে মোবাইলে টাকা পাঠিয়ে দিয়েছেন। তাই জননেত্রী শেখ হাসিনাকে অনুসরণ করি আমরা। বিনা পয়সায় বই, পড়াশোনা এগুলো সবই প্রধানমন্ত্রীর অবদান। যতদিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ।

নির্বাচন যথা সময়েই হবে। প্রার্থীদের তিনি মানুষের কাছে গিয়ে মাফ ক্ষমা চেয়ে নিতে বলেন। আর কর্ম দিয়ে মানুষের মন জয় করতে বলেন।

দুধের মতো পরিস্কার সাদা রাজনীতি করেন শেখ হাসিনা। অন্যরা অন্ধকার রাজনীতি করে। তাই দেশ গড়ার জন্য আওয়ামীলীগের সৈনিক হলে প্রতিটি নির্দেশ জনগণকে সাথে নিয়ে পালন করতে নির্দেশ দেন তিনি সকল নেতৃবৃন্দকে।

প্রধান অতিথির বক্তব্য শেষে মতিয়া চৌধুরী উপজেলার মসজিদ, মন্দির, গীর্জা, কবরস্থান, শ্মশান সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে মোট ৮১৭টি অনুদানের চেক বিতরণ করেন। এসময় তিনি টপটেন শিক্ষার্থীদের মাঝেও চেক বিতরণ করেন। পরে তিনি প্রতিটি প্রতিষ্ঠানে একটি করে গাছ বিতরণ করেন।

এসময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে সরকারী ঊর্ধ্বতন কর্মকর্তা সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi