রাজশাহী কিংসে মুশফিক

34

বাংলাদেশ প্রিমিয়ার লীগের দল রাজশাহী কিংস এবার দলে ভেড়ালো মুশফিকুর রহীমকে। নতুন দল হিসেবে গত বিপিএল আসরে যাত্রা শুরু করেই সবাইকে চমকে দিয়েছিল রাজশাহী কিংস। দুর্দান্ত খেলে ফাইনালে উঠলেও অল্পের জন্য শিরোপা ঘরে তুলতে পারেনি রাজশাহী। তবে এবারও তাই শিরোপা জয়ের লক্ষ্যেই মাঠে নামবে রাজশাহী।
বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিক বিপিএলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যানদের একজন। ৪২ ম্যাচে তাঁর মোট রান ১১৭২, যা বিপিএলের সর্বোচ্চ। তাঁর স্ট্রাইক রেট ১২৪.৪। গত আসরেও দুর্দান্ত ফর্মে থাকা মুশফিক শীর্ষ পাঁচ ব্যাটসম্যানের মধ্যে ছিলেন। বিপিএল ছাড়াও পাকিস্তান সুপার লীগে করাচি কিংসের হয়েও খেলেছেন তিনি। শুধু ব্যাটিংই নয়, জাতীয় দল ও ক্লাবের হয়ে উইকেটের পেছনেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মুশফিক। সব পরিস্থিতিতে দলকে সামনে থেকে নেতৃত্ব দেয়া মুশফিক বিপিএলে গেম চেঞ্জার’ হিসেবে কাজ করবেন বলে আশা রাজশাহীর।
রাজশাহী কিংসের অন্যতম পৃষ্ঠপোষক, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি দলে মুশফিকুর রহিমের অন্তর্ভুক্তি সম্পর্কে বলেন, “মুশফিককে আমি রাজশাহী কিংসে স্বাগত জানাই। নিঃসন্দেহে মুশফিক সবচেয়ে নির্ভরযোগ্য ক্রিকেটারদের একজন এবং রাজশাহী কিংসে তার অন্তর্ভুক্তিতে আমরা অন্য যেকোনো দলকে টেক্কা দেয়ার ক্ষমতা রাখি। রাজশাহী কিংস ভক্তদের সঙ্গে আমিও মুশফিকের নির্ভীক ব্যাটিং এবং উইকেটের পেছনের দক্ষতা দেখবার অপেক্ষায় রইলাম”।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi