শেরপুরের চরমোচারিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের প্রথম সভা

48

জিএইচ হান্নান : শেরপুর জেলার সদর উপজেলার ৯নং চরমোচারিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সাধারণ সদস্যদের প্রথম সভা ৪ জানুয়ারি মঙ্গলবার দুপুর ২ টায় ইউনিয়ন পরিষদের সম্মুখে অনুষ্ঠিত হয়েছে।

নবনির্বাচিত চেয়ারম্যান এসএম সাব্বির আহম্মেদ খোকনের সভাপতিত্বে প্রথম সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কামারেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব।

শেরপুর জেলা সাবেক ছাত্রলীগ নেতা হোসাইন মারুফের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসান, চরশেরপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, জেলা পরিষদ সদস্য আঃ হান্নান মোল্লা, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, যুবলীগ নেতা আব্দুল মতিন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চরমোচারিয়া ইউনিয়নের নবনির্বাচিত ইউপি সদস্য সুজাউদৌল্লাহ, মাহা আলম, আজিবর রহমান, মিজানুর রহমান মিজান প্রমুখ।

প্রথম সভার আগে নবনির্বাচিত চেয়ারম্যানকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছ জানান। এছাড়াও নবনির্বাচিত সদস্যদের বরণ ও সাবেক সদস্যদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi