শেরপুরের দিঘারপাড় পশ্চিমপাড়া যুব কল্যাণ ট্রাস্ট সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

29

জিএইচ হান্নান: করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে শেরপুর পৌরসভার দিঘারপাড় পশ্চিমপাড়া যুব কল্যাণ ট্রাস্ট সংঘের উদ্যোগে ২২ মে শুক্রবার দিঘারপাড় পশ্চিম পাড়া ঈদগা মাঠে কর্মহীন, বিধবা, প্রতিবন্ধী ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দিঘারপাড় পশ্চিম পাড়া যুব কল্যাণ ট্রাস্ট সংঘের আয়োজনে সাবেক পৌর কমিশনার মোঃ মোকছেদুর রহমান তালকুদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান রওশন ৩ শত অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে প্রত্যেককে ১০ কেজি করে চাল, ১ কেজি করে ডাল, ১ কেজি করে আলু, ১ কেজি করে পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল ও ১ প্যাকেট দুধ।

এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা ট্রাক, মিনি ট্রাক, ট্যাংক লড়ী ও কভার্ড ভ্যান চালক শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ আরিফ রেজা, শহর আওয়ামীলীগ উপদেষ্টা আলহাজ্ব ফারুক আহম্মেদ, জেলা কুড়া ব্যবসায়ী সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম তালুকদার, জেলা মিল মালিক সমিতির কার্যকরি সদস্য গোলাম মোস্তফা, সহকারি শিক্ষক রফিকুল ইসলাম বাবুলসহ সংগঠনের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments