শেরপুরের নকলায় চুরি হওয়া অটোরিক্সাসহ আটক-১

194

নকলা (শেরপুর) প্রতিনিধি : শেরপুর জেলার নকলা উপজেলায় চুরি হওয়া অটোরিক্সাসহ চোর দলের সদস্য শাহ আলম (২২) নামের এক চোরকে হাতেনাতে আটক করেছে স্থানীয় জনতা। আটককৃত চোর উপজেলার ধামনা এলাকার মৃত আজগর আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, অটো চালক রাসেল ১৭ অক্টোবর মঙ্গলবার বিকেলে নকলা পৌরসভার স্ট্যান্ডে অটো রেখে পাশের একটি হোটেলে দুপুরের খাবার খেতে যায়। এ সুযোগে কে বা কারা অটোটি চুরি করে নিয়ে উধাও হয়। রাসেল খাবার শেষে তার অটো খুঁজে না পেয়ে অটো রিক্সার মালিক ফুল মাহমুদকে বিষয়টি জানালে সে নকলার আশে পাশের এলাকায় খোঁজা খুঁজির এক পর্যায়ে শেরপুর-ঢাকা মহাসড়কের গৌড়দ্বার মোড়ে তার অটোরিক্সায় ৫/৬ জন আরোহীসহ দেখতে পায়। এ সময় অটোর মালিক পক্ষের লোকজনকে দেখে অটো রিক্সায় থাকা চোরেরা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় চোরদল সদস্য শাহ আলমকে আটক করে।

পরে নকলা থানায় চোর দলের সদস্য শাহ আলমকে সোপর্দ্দ করা হলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসায় সে তার স্বীকারোক্তিতে জানায়, তার চোর দলের অপর সদস্য রহিম, ফারুক, মামুন সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন মিলে অটো রিক্সাটি চুরি করে বিক্রির উদ্দেশ্যে ময়মনসিংহ নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় ১৮ অক্টোবর বুধবার নকলা থানায় ৩৭৯/৪১১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে ধৃত চোর কে আদালতে প্রেরণ করেছে নকলা থানার পুলিশ। এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম জানান, চোর দলের অপরাপর সদস্যদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।