শেরপুরের পাকুড়িয়া ইউপিতে ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফের চাল ও প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ

36

জিএইচ হান্নান : শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ১৭ জুলাই শনিবার দিনব্যাপী পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ ভবনে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলীর সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে ওই ইউনিয়নের ২ হাজার ৩৮০ জন দুঃস্থ ও অসহায়দের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল এবং ৮৭৬ জনের মাঝে প্রত্যেককে ৫০০ টাকা করে ৪ লাখ ৩৮ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, শেরপুর সদর উপজেলার ১৪ ইউনিয়নে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে প্রত্যেক ইউনিয়নের দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ১০ কেজি করে চাল এবং মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে ৫০০ টাকা করে পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

এরই অংশ হিসেবে সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের দুঃস্থ ও অসহায় ২ হাজার ৩৮০ জন মানুষের মাঝে প্রত্যেককে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এছাড়াও ৮৭৬ জন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা হিসেবে প্রত্যেককে ৫০০ টাকা করে বিতরণ করা হয়।

এসময় ভিজিএফ চাল ও নগদ টাকা বিতরণকালে অন্যান্যদের মধ্যে ট্যাগ অফিসার হিসেবে সদর উপজেলার যুব উন্নয়ন অফিসার মো. হামিদুর রহমান, ইউপি সচিব মোঃ নূরে আলম সিদ্দিকী, প্যানেল চেয়ারম্যান-১ মোঃ হারুন অর রশিদ, প্যানেল চেয়ারম্যান-২ মোঃ আঃ ছালাম, প্যানেল চেয়ারম্যান-৩ মোছাঃ সজিলা বেগম, ১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মফিজুল হক, সেলিম, মোঃ নজরুল ইসলাম, মোঃ আঃ জলিল, মোঃ মতি মিয়া, মোঃ আঃ হালিম, ১, ২, ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মোছাঃ তারাবানু, ৭, ৮, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মোছাঃ ছানোয়ারা বেগমসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।