শেরপুরে আওয়ামী মহিলালীগের কর্মী সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ

81

শেরপুরে অনুষ্ঠিত হলো জেলা মহিলা আওয়ামীলীগের কর্মীসভা। রবিবার দুপুরে শেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের অংশগ্রহণে প্রিয় অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও সাবেক সংসদ সদস্য আলহাজ¦ সাফিয়া খাতুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শিরিন রোকসানা, সাবেক শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক শিখা চক্রবর্তী, সাবেক নির্বাহী সদস্য দিলরুবা জামান, সদস্য কোহিনুর খান, কনা জব্বার, শেখ আনারকলি পুতুল, ড. সেলিনা আক্তা মাহবুবা, জাহানারা শিখা। স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর সদর থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান শামিম আরা বেগম, আঞ্জুমান আরা লিপি, কোহিনুর বেগম বিদ্যুৎ, শ্রীবরদী উপজেলার লিমা আক্তার, নালিতাবাড়ীর আসমা আক্তার, নকলার রেনু বেগম ও ঝিনাইগাতী থেকে রূপালী বেগম।
সভায় সভাপতিত্ব করেন শেরপুর মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শামসুন্নাহার কামাল, সঞ্চারণা করেন মহিলালীগ সম্পাদক নাসরিন বেগম।