শেরপুরে “আমাদের পাকুড়িয়া” স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে কম্বল ও মাস্ক বিতরণ

53

মোঃ হামিদুর রহমান : শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন “আমাদের পাকুড়িয়া” উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে শীতবস্ত্র (কম্বল) ও মাস্ক বিতরণ করা হয়েছে। ১৪ জানুয়ারি শুক্রবার রাত ৮টার দিকে “আমাদের পাকুড়িয়া” নামে সংগঠনটি ওই ইউনিয়নের গরীব ও অসহায়দের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করে।

শেরপুর জেলার সদর উপজেলার ৬নং পাকুড়িয়া ইউনিয়নের পাকুড়িয়া খামারপাড়া বর্ণমালা মডেল একাডেমি প্রাঙ্গণে শীতবস্ত্র (কম্বল) ও মাস্ক বিতরণকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ সদস্য ও পাকুড়িয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ কফিল উদ্দিন।

স্বাগত বক্তব্যে “আমাদের পাকুড়িয়া” সংগঠনটির প্রতিষ্ঠাতা ও পরিচালক আল হাসান ইমরান বলেন, আমরা পাকুড়িয়া বাসীর জন্য বিনা স্বার্থে কাজ করতে চাই। এই সংগঠনের সবাই স্কুল, কলেজ পড়ুয়া ছাত্র। যখনই কোন গরীব ও অসহায় মানুষ সমস্যার সম্মুখিন হবে। ঠিক তখনই আমরা তাদের পাশে দাঁড়াবো। বিনামূল্যে কাজ করবো। আজকে আমাদের পাকুড়িয়া সংগঠনের উদ্যোগে ৯টি ওয়ার্ডের গরীব ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হলো।

প্রধান অতিথির বক্তব্যে শেরপুর জেলা পরিষদ সদস্য মোঃ কফিল উদ্দিন বলেন, আমি অত্যন্ত আনন্দিত। বর্তমান সময়ে যুবককেরা অসহায়দের কথা ভাবেন। বিপদে তাদের পাঁশে দাঁড়ানোর চেষ্টা করেছে। এছাড়াও তিনি ওই সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এসময় পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ এমদাদুল হক দুলাল, আমাদের পাকুড়িয়া সংগঠনের কার্য-নির্বাহী সদস্য তুষার আল হাসান, ইমরান হোসাইন, আনোয়ার হোসেন বাবু, ডায়ান উদ্দিন ফকির, রাকিব, জিহাতুল হাসান জেবিন, জুব্বার, শামীম, কুরবান, জাহিদ হাসান হাসিব, স্বাধিন আহমেদ, মুন্নাফ ও সাফি সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi