শেরপুরে এক সাথে ৩ সন্তান জন্ম দিলেন এক মা

284

জিএইচ হান্নান : জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার ঘাষিরপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে গার্মেন্টস কর্মী রাসেল (২৫) এর স্ত্রী লুৎফা বেগম (২২) ২৩ মে রোববার সকালে শেরপুর জেলা সদর হাসপাতালে নরমাল ডেলিভারির মাধ্যমে এক সাথে তিন নবজাতক সন্তানের জন্ম দিয়েছেন। তিন নবজাতক সন্তানের মধ্যে দুই কন্যা ও এক ছেলে সন্তান রয়েছে। তিন ভাইবোন এখনও সুস্থ রয়েছে। তবে মা লুৎফা বেগম কিছুটা অসুস্থ।

প্রসূতি লুৎফা বেগম জানিয়েছে, তার বাবার বাড়ী জামালপুর জেলার সদর উপজেলার ডৌহাতলা ইউনিয়নের গেরামারা গ্রামে। প্রায় ৪ বছর পূর্বে পারিবারিকভাবে জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার ঘাষিরপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে গার্মেন্টস কর্মী রাসেলের সাথে তার বিয়ে হয়। এরপর দীর্ঘ ৪ বছর পর তাদের সংসারে এই প্রথম এক সাথে দুই কন্যা এবং এক ছেলে সন্তানসহ তিন নবজাতক সন্তান জন্ম দিলেন।

লুৎফা বেগম এক সাথে তিন সন্তান জন্ম দেয়ার পর আর সন্তান নেবেন না বলে শেরপুর জেলা সদর হাসপাতালের চিকিৎসকদের জানিয়েছেন। তিন সন্তান জন্ম দেয়ার পর উৎসুক মানুষ নবজাতক সন্তান ও প্রসূতি মা লুৎফা বেগমকে দেখতে শেরপুর জেলা সদর হাসপাতালের প্রসূতি ওয়ার্ডে বেশ ভীড় জমায়।