শেরপুরে করোনায় ২ জনের মৃত্যু ॥ এনিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৩৬ জন

159

জিএইচ হান্নান : করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) আক্রান্ত হয়ে শেরপুরে ৬ জুলাই মঙ্গলবার বিকেল ৩টায় পৌরসভার গৌরীপুর মহল্লার আমজাদ হোসেন (৬০) নামে এক বৃদ্ধ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবং গোপালবাড়ী মহল্লার মনিন্দ্র চন্দ্র বিশ্বাস মলীন (৬০) নামে আরেক বৃদ্ধ নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন।

সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, পৌরসভার গৌরীপুর মহল্লার বাসিন্দা আমজাদ হোসেনের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে ২৩ জুন বুধবার শেরপুর জেলা সদর হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়। পরে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে এবং ওই দিন আমজাদ হোসেনকে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি ঘটলে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে চিকিৎসাধীন অবস্থায় ৬ জুলাই মঙ্গলবার বিকেল ৩টার দিকে আমজাদ হোসেন মৃত্যুবরণ করেন।

অপরদিকে পৌরসভার গোপালবাড়ী মহল্লার বাসিন্দা মনিন্দ্র চন্দ্র বিশ্বাস মলীন ২৭ জুন রোববার জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে তার পরিবারের লোকজন ওই দিন তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এদিকে চিকিৎসা নিয়ে বাড়িতে থাকাবস্থায় পরবর্তীতে মনিন্দ্র চন্দ্র বিশ্বাস মলীন এর শ্বাসকষ্ট আরো বেড়ে যাওয়ায় ৬ জুলাই মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তিনি নিজ বাড়ীতে মারা যান।

করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার বিকেল ৩টায় বৃদ্ধ আমজাদ হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবং একই দিন রাত সাড়ে ৮টায় নিজ বাড়িতে মনিন্দ্র চন্দ্র বিশ্বাস মলীন এর মৃত্যুর বিষয়টি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোবারক হোসেন সত্যতা নিশ্চিত করেছেন। এনিয়ে শেরপুর জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৩৬ জন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi