শেরপুরে চাচাকে কুপিয়ে আহত করলো ভাতিজা

349
আহত আলহাজ্ব আছির উদ্দিনের চিকিৎসা চলছে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

মঞ্জুরুল আহসান : শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বুরুঙ্গা গ্রামে ১১ সেপ্টেম্বর শনিবার সকালে বৃদ্ধ চাচা আলহাজ্ব আছির উদ্দিন (৬২) কে পূর্ব শত্রুতার জের ধরে আপন ভাতিজা আব্দুর রশিদ কুপিয়ে আহত করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বুরুঙ্গা গ্রামের বৃদ্ধ চাচা আলহাজ্ব আছির উদ্দিন তার নিজ কলাবাগানে সার দিতে যায়। এসময় আপন ভাতিজা আব্দুর রশিদ অতর্কিতভাবে ওই চাচার উপর হামলা এবং চাচাকে দা দিয়ে এলোপাথারি কুপিয়ে আহত করে।

পরে আলহাজ্ব আছির উদ্দিনকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে নিয়ে ভর্তি করা হয়।  আছির উদ্দিনের মাথায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে চিকিৎসক জানায়। এদিকে খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে আব্দুর রশিদ (৪৮) কে আটক করে থানায় নিয়ে গেছে।

আহত আলহাজ্ব আছির উদ্দিনের স্ত্রী রওশনারা বেগম জানান, আমার বৃদ্ধ স্বামীকে ভাতিজা রশিদ একেবারে মেরে ফেলার উদ্দেশ্যে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে। আমি আব্দুর রশিদের শাস্তি চাই।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল ঘটনার বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা অভিযুক্ত ব্যক্তি আব্দুর রশিদকে গ্রেফতার করেছি। এব্যাপারে নালিতাবাড়ী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi