শেরপুরে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

24

নিজস্ব প্রতিবেদক: বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে লকডাউনে থাকা কর্মহীন মানুষের মাঝে শেরপুর জেলার ঐতিহ্যবাহী ব্যবসায়ী সংগঠন শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে ২২ মে শুক্রবার শেরপুর জেলা শহরের বটতলা মোড়ে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান রওশন এর সভাপতিত্বে শেরপুর জেলা শহরের পৌরসভার বিভিন্ন পাড়া মহল্লার কর্মহীন ও অসহায় ৬৫০ জন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্যসামগ্রী মধ্যে রয়েছে প্রত্যেকে ৪ কেজি করে চাল, আধা কেজি করে পেঁয়াজ, আধা লিটার সয়াবিন তেল, ২ প্যাকেট সেমাই ও আধা কেজি চিনি উপস্থিত কর্মহীন ও অসহায়দের মাঝে বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আরিফ হোসেন, পরিচালক অজয় চক্রবর্তী জয়, মোঃ ওয়ালিদ বিন ফেরদৌস লোটাস, নির্মল কুমার সাহা, খুরশীদ আলম মিঠু, শুভ্র সাহা বাবন, শেরপুর জেলা আওয়ামীলীগ শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, ডিএফএ সভাপতি মানিক দত্ত, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহকারি সচিব তন্ময় বনিক প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments