শেরপুরে চেয়ারম্যান হায়দার আলীর উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

21

জিএইচ হান্নান : শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলীর উদ্যোগে ৭ জানুয়ারি শুক্রবার বিকেল ৩টায় পুঁটিজানা উচ্চ বিদ্যালয় মাঠে ওই ইউনিয়নের শীতার্ত গরীব ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলীর সভাপতিত্বে কম্বল বিতরণের সময় বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ সদস্য ও পাকুড়িয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ কফিল উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি মোঃ আসাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান।

কম্বল বিতরণকালে চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলী উপস্থিত গরীব ও অসহায়দের উদ্দেশ্যে বলেন, পাকুড়িয়া ইউনিয়নে সরকারিভাবে যে পরিমান কম্বল বরাদ্দ দেয়া হয় তা খুবই অপ্রতুল। এতে পাকুড়িয়া ইউনিয়নের গরীব ও অসহায় মানুষের কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে এসব কম্বল ক্রয় করে সারা ইউনিয়নের পর্যায়ক্রমে বিতরণ করা হচ্ছে।

এসময় অন্যান্যদের মধ্যে ওই ইউনিয়নের পরিষদের ইউপি সদস্য মোঃ মনিরুজ্জামান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাবুল মিয়া, সাধারণ সম্পাদক আঃ জলিল, যুবনেতা মোঃ মাসুদসহ কম্বল নিতে আসা গরীব ও অসহায় মানুষ উপস্থিত ছিলেন।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi