শেরপুরে জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, বিশেষ প্রার্থনা

36

শেরপুরে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব মহাবতার শ্রীকৃষ্ণের জন্মতিথি শুভ জন্মাষ্টমী ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে পালিত হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা পূজা উদযাপন পরিষদের ব্যবস্থাপনায় শহরের গোপাল জিউর মন্দির থেকে একটি বর্ণাাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

পুলিশ সুপার রফিকুল হাসান গণি ও জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা শোভাযাত্রায় অংশ নেন। শোভাযাত্রায় কয়েক হাজার সনাতন ধর্মাবলম্বী অংশ নেন। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে র‌্যালিটি ফের গোপাল জিউর মন্দিরে এসে শেষ হয়। সেখানে ইসকন পুরোহিত ও হিন্দু ব্রাহ্মন পুরোহিতবৃন্দ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ প্রার্থনা করেন।
পরে জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি দেবাশীষ ভট্টাচার্যের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শামসুল আলম সরকার, পূজা পরিষদের সম্পাদক কানু চন্দ্র চন্দ, ইসকন অধ্যক্ষ উত্তম ব্রহ্মচারী প্রমূখ বক্তব্য রাখেন।