শেরপুরে জাকের পার্টি স্বেচ্ছাসেবক ফ্রন্টের সম্পাদক থেকে পদোন্নতি পেয়ে সভাপতি হলেন মঞ্জুরুল

31

জাহিদুল খান সৌরভ : জাকের পার্টির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক ফ্রন্ট শেরপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক পদ হতে পদোন্নতি পেয়ে সভাপতি পদে নিয়োগপ্রাপ্ত হলেন মো. মঞ্জুরুল হক।

গত ৩ জানুয়ারি জাকের পার্টির কেন্দ্রীয় কার্যালয় থেকে এক অফিস আদেশ পত্রে এই তথ্য নিশ্চিত করেছে। যেখানে জাকের পার্টির চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় সভাপতি পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ওই পত্রে স্বাক্ষর করে অনুমোদন দেন।

অফিস আদেশে লেখা ছিল, আপনার (মো. মঞ্জুরুল হক) অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জাকের পার্টি এবং জাকের পার্টির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক ফ্রন্টের স্বার্থে সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষে গঠনতন্ত্রের ১৫ অনুচ্ছেদের “খ” ধারা মোতাবেক আপনাকে জাকের পার্টির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক ফ্রন্ট শেরপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক পদ হতে পদোন্নতির মাধ্যমে শেরপুর জেলা কমিটির সভাপতি পদে নিয়োগ প্রদান করা হলো। পাশাপাশি আগামী ৩০ কার্য দিবসের মধ্যে উক্ত জেলার এবং জেলাধীন সকল থানা ও ইউনিয়ন সমূহের নতুন কমিটি গঠন করে চূড়ান্ত অনুমোদনের জন্য জাকের পার্টি স্বেচ্ছাসেবক ফ্রন্টের কেন্দ্রীয় দপ্তর বরাবর পেশ করার নির্দেশ প্রদান করা হলো।

এব্যাপারে নতুন দায়িত্বপ্রাপ্ত স্বেচ্ছাসেবক ফ্রন্টের সভাপতি মো. মঞ্জুরুল হক জানান, আমি জাকের পার্টির একজন কর্মী। পদ আমার কাছে বড় নয়। নিজেকে সাধারণ একজন সদস্য মনে করে, আমার উপর পার্টির সকল অর্পিত দায়িত্ব যথাযাথ ভাবে পালন করবো এবং জাকের পার্টিকে আরো শক্তিশালী ও গতিশীল করার লক্ষে কাজ করবো।

Advertisement
Print Friendly, PDF & Email
sadi